মতলবে করোনা নেগেটিভ হওয়ার পর আওয়ামী লীগ নেতার মৃত্যু

বিজ্ঞাপন
default-image

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য মো. আনিসুজ্জামান চৌধুরীর (৬৫) শরীরে করোনাভাইরাস শনাক্ত হয় গত ২৬ জুন। ২৯ জুন থেকে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে চিকিৎসা নিচ্ছিলেন। গত মঙ্গলবার দ্বিতীয়বার নমুনা পরীক্ষার প্রতিবেদনে তাঁর করোনা নেগেটিভ আসে। কিন্তু অবস্থার অবনতি হলে বুধবার দিবাগত রাত দুইটার দিকে ঢাকায় নেওয়ার পথে মারা যান তিনি। আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার ডিঙ্গাভাঙ্গা গ্রামে পারিবারিক কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) রাজীব কিশোর বণিক বলেন, শরীরে অন্যান্য সমস্যা থাকায় বুধবার সকাল থেকেই তাঁর অবস্থার অবনতি হতে থাকে। তাঁর রক্তে অক্সিজেনের পরিমাণও কমে যায়। বুধবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে অ্যাম্বুলেন্সে করে ঢাকার উদ্দেশে তাঁকে নিয়ে রওনা দেন পরিবারের লোকেরা। ওই দিন রাত দুইটার দিকে পথে মারা যান তিনি।

এদিকে করোনায় সংক্রমিত হয়ে আজ সকালে উপজেলার নলুয়া এলাকার এক বৃদ্ধ (৭০) নিজ বাড়িতে মারা গেছেন। উপজেলায় বুধবার পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয় ৩৭১ জনের। এর মধ্যে করোনা পজিটিভ আসে ১২৯ জনের। সুস্থ হয়েছেন ৫৭ জন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন