default-image

মধুখালী উপজেলা আওয়ামী লীগের সহপ্রচার সম্পাদক মো. রেজাউল করিমের শিশুকন্যা তিশা করিম (৭) নিখোঁজ হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যায় রেজাউল করিমের শ্বশুরবাড়ি উপজেলার আড়পাড়া গ্রাম থেকে তিশা নিখোঁজ হয়। আজ মঙ্গলবার দুপুর পর্যন্ত তাঁর কোনো খবর পাওয়া যায়নি। এ ব্যাপারে মধুখালী থানায় গতকাল রাতেই রেজাউল করিম একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

রেজাউল করিম জানান, তাঁর বড় মেয়ে তিশা করিমের বয়স সাত বছর। ৬ জানুয়ারি তাঁর স্ত্রীর সঙ্গে শ্বশুরবাড়ি আড়পাড়াতে বেড়াতে যায়। গতকাল বিকেলে বাড়ির বাইরে গিয়ে কোনো একসময় হারিয়ে যায় তিশা। সন্ধ্যার পরও তিশা ফিরে আসেনি। বিভিন্ন জায়গায় আত্মীয়স্বজনের বাড়িতে খোঁজখবর নিয়ে না পেয়ে তিনি জিডি করেছেন থানায়।

তিশার উচ্চতা প্রায় তিন ফুট। হারিয়ে যাওয়ার সময় তার পরনে গোলাপি রঙের জামা, আকাশি রঙের পায়জামা এবং পায়ে গোলাপি বার্মিজ স্যান্ডেল রয়েছে।

জিডিতে উল্লেখ করা হয়, তিশার উচ্চতা প্রায় তিন ফুট। হারিয়ে যাওয়ার সময় তার পরনে গোলাপি রঙের জামা, আকাশি রঙের পায়জামা এবং পায়ে গোলাপি বার্মিজ স্যান্ডেল রয়েছে।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম জানান, শিশুটি নিখোঁজের বিষয়ে থানায় একটি জিডি করা হয়েছে। ওই শিশুটিকে খোঁজ করার জন্য বিভিন্ন জায়গায় তল্লাশি চালানো হচ্ছে।

বিজ্ঞাপন
মন্তব্য করুন