default-image

ফরিদপুরের মধুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান মির্জা মনিরুজ্জামান ওরফে বাচ্চু (৫৬) কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। গতকাল মঙ্গলবার দিবাগত রাত তিনটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

পারিবারিক সূত্র জানায়, গত শনিবার জ্বর, সর্দি ও কাশি নিয়ে তিনি ফরিদপুর ডায়াবেটিক অ্যাসোসিয়েশন পরিচালিত ফরিদপুর ডায়াবেটিক মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। গত রোববার ফরিদপুর মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পরীক্ষায় তাঁর করোনা শনাক্ত হয়। ওই দিন রাতেই শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। তিনি ডায়াবেটিস ও কিডনিজনিত জটিলতায় ভুগছিলেন।

বিজ্ঞাপন

মির্জা মনিরুজ্জামান মধুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন। ২০১৯ সালের জানুয়ারি মাসে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মধুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি মধুখালী পৌরসভা গোন্ধারদিয়া মহল্লার বাসিন্দা। তিনি দুই ছেলে ও দুই মেয়ের বাবা।

মধুখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক জানান, মির্জা মনিরুজ্জামানের মরদেহ মধুখালীতে আনার পর স্বাস্থ্যবিধি মেনে তাঁকে দাফন করা হবে।

মির্জা মনিরুজ্জামানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মধুখালী, বোয়ালমারী ও আলফাডাঙ্গা উপজেলা নিয়ে গঠিত ফরিদপুর-১ আসনের সাবেক সাংসদ কাজী সিরাজুল ইসলাম।

মন্তব্য পড়ুন 0