মধুমতীতে মাছ ধরতে গিয়ে কলেজছাত্র নিখোঁজ

বিজ্ঞাপন
default-image

মধুমতী নদীতে মাছ ধরতে গিয়ে এক কলেজছাত্র নিখোঁজ হয়েছেন। আজ বুধবার সকালে গোপালগঞ্জের সদর উপজেলার মধুপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ওই ছাত্রের নাম হাবিল সিকদার (১৯)। তিনি সদর উপজেলার মানিকহার চরপাড়া গ্রামের মুসা সিকদারের ছেলে। গোপালগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন ও সদর থানা সূত্র এই তথ্য জানিয়েছে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
গোপালগঞ্জ বঙ্গবন্ধু সরকারি কলেজের ইসলামের ইতিহাস বিভাগের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের শিক্ষার্থী হাবিল সিকদার আজ সকাল সাড়ে ১০টায় জাল নিয়ে মধুমতী নদীর মধুপুর এলাকায় মাছ শিকার করতে নামেন। একপর্যায়ে তিনি নদীর পানিতে পড়ে যান।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা আবদুল মান্নান ও সদর থানার উপপরিদর্শক মুরাদ হোসেন বলেন, গোপালগঞ্জ বঙ্গবন্ধু সরকারি কলেজের ইসলামের ইতিহাস বিভাগের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের শিক্ষার্থী হাবিল সিকদার আজ সকাল সাড়ে ১০টায় জাল নিয়ে মধুমতী নদীর মধুপুর এলাকায় মাছ শিকার করতে নামেন। একপর্যায়ে তিনি নদীর পানিতে পড়ে যান।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

গোপালগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা আবদুল মান্নান ও সদর থানার উপপরিদর্শক মুরাদ হোসেন আরও বলেন, স্থানীয় লোকজন অনেক খোঁজাখুঁজি করেও হাবিল সিকদারের সন্ধান পাননি। পরে গোপালগঞ্জ ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা গিয়ে উদ্ধার তৎপরতা চালায়। কিন্তু নদীতে অতিরিক্ত স্রোত থাকায় তারা উদ্ধার অভিযান পরিচালনা করতে পারছে না। হাবিল সিকদারকে উদ্ধারের জন্য খুলনার ডুবুরি দলকে খবর দেয়া হয়েছে বলে ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ জানিয়েছে। আজ সন্ধ্যায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত তাঁর সন্ধান পাওয়া যায়নি।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন