default-image

ভোলার মনপুরা উপজেলায় করোনার উপসর্গ নিয়ে ৪৫ বছর বয়সের এক জেলের মৃত্যু হয়েছে। তাঁর নমুনা সংগ্রহ করা হয়েছে। আজ সোমবার সকাল সাড়ে আটটার দিকে উপজেলার হাজিরহাট ইউনিয়নের চৌধুরীবাজার এলাকায় সাবেক এক ইউপি সদস্যের বাড়িতে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে বলে জানান মনপুরা উপজেলা স্বাস্থ্য ও পরিবারকল্যাণ কর্মকর্তা মাহমুদুর রশীদ।

ওই ব্যক্তির বাড়ি উপজেলার মনপুরা ইউনিয়নে। মনপুরা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা জানান, ‘ওই জেলে কয়েক দিন ধরে জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। গত শনিবার হাসপাতালে এলে তাঁর অবস্থা খারাপ দেখে তাঁকে আমরা ভোলা সদর হাসপাতালের করোনা ইউনিটে রেফার করি। কিন্তু তিনি ভোলা না গিয়ে উপজেলার হাজিরহাট চৌধুরীবাজার এলাকার একটি বাড়িতে অবস্থান নেন। সেখানে আইসোলেশনে থেকে মুঠোফোনে চিকিৎসা নিচ্ছিলেন তিনি। আজ সোমবার সকালে তাঁর অবস্থা আরও বেশি খারাপ হলে তাঁকে মনপুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে সকাল সাড়ে আটটার দিকে তাঁর মৃত্যু হয়।’

স্বাস্থ্য কর্মকর্তা আরও জানান, ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করে ভোলায় পাঠানো হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে তাঁর লাশ দাফন করা হয়েছে। মনপুরায় এ পর্যন্ত ২২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে ১০ জন চিকিৎসাধীন। বাকি ১২ জন সুস্থ হয়েছেন।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন