default-image

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারোবাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় ৯ যাত্রী নিহত হয়েছেন। আজ বুধবার বেলা ৩টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিদের নাম-পরিচয় তাৎক্ষণিক পরিচয় পাওয়া যায়নি। দুর্ঘটনায় কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। তাদের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

default-image

প্রত্যক্ষদর্শী আবদুল ওয়াহেদ বলেন, যশোর থেকে মাগুরার উদ্দেশে ছেড়ে যাওয়া জে কে পরিবহনের যাত্রীবাহী বাস ঝিনাইদহের কালীগঞ্জের বারোবাজার এলাকায় পৌঁছে। এ সময় বাসটির সামনে থাকা ট্রাকের চালক ওভারটেক করতে যান। তখন বিপরীত দিক থেকে আরেকটি ট্রাক আসছিল। বাসের চালক বিষয়টি বুঝতে পেরে তাৎক্ষণিক গাড়ি থামাতে গিয়ে নিয়ন্ত্রণ হারান। এ সময় বাসটি মহাসড়কের ওপর উল্টে যায়। সঙ্গে সঙ্গে বিপরীত দিক থেকে আসা ট্রাক বাসটিতে এসে সজোরে আঘাত করে। এতে ঘটনাস্থলেই বাসের ৯ যাত্রী নিহত হয়েছেন।

বিজ্ঞাপন

নিহত ব্যক্তিদের পরিচয় পুলিশ তাৎক্ষণিক দিতে পারেনি। আহত ব্যক্তিদের চিকিৎসার জন্য কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

default-image

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান মিয়া দুর্ঘটনায় নয়জনের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেন। মৃতদেহগুলো উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে।

দুর্ঘটনার খবর পেয়ে ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ) আসনের সাংসদ আনোয়ারুল আজীম আনার ও ঝিনাইদহের জেলা প্রশাসক সরোজ কুমার নাথ ঘটনাস্থলে যান।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন