default-image

কক্সবাজারের দ্বীপ উপজেলা মহেশখালীতে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। পাওনা টাকার বিরোধে স্থানীয় একটি বাজারে আবদুল গফুর (৩৫) নামের ওই যুবককে হত্যা করা হয় বলে জানিয়েছেন স্বজনেরা।

আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের মুন্সিরডেইল এলাকার রুইন্যা বাজারে এ ঘটনা ঘটে। নিহত গফুর একই এলাকার ফিরোজ মিয়ার ছেলে। এ ঘটনায় জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছে মহেশখালী থানার পুলিশ।

নিহত ব্যক্তির পরিবার সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে পাওনা টাকা নিয়ে এলাকার মোহাম্মদ ইউসুফের সঙ্গে আবদুল গফুরের বিরোধ চলে আসছিল। এর জেরে আজ সকালে রুইন্যা বাজারে প্রতিপক্ষের লোকজনের সঙ্গে গফুরের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে তারা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপালে গুরুতর আহত হন গফুর।

খবর পেয়ে স্বজনেরা ঘটনাস্থল থেকে গফুরকে প্রথমে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে যান। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পথে দুপুর ১২টার দিকে মারা যান গফুর।

মহেশখালী থানার পরিদর্শক (তদন্ত) আশিক ইকবাল বলেন, নিহত ব্যক্তির স্বজনেরা দাবি করেছেন, পূর্বশত্রুতার জেরে গফুরকে হত্যা করা হয়েছে। পুলিশ জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারের চেষ্টা করছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন