default-image

মাগুরা পৌরসভা নির্বাচন অবাধ ও নিরপেক্ষ করার আশ্বাস দিয়েছেন জেলা প্রশাসক আশরাফুল আলম। সোমবার সকাল ১০টায় শহরের আছাদুজ্জামান মিলনায়তনে এক মতবিনিময় সভায় তিনি এ আশ্বাস দেন।

আশরাফুল আলম বলেন, ‘ভোট মানুষের মৌলিক অধিকার। সেটা যেন অবাধে সে প্রয়োগ করতে পারে, সেই পরিবেশ সৃষ্টি করা হচ্ছে নির্বাচন কমিশন ও প্রশাসনের কাজ। আমরা সেই কাজটিই করছি।’

১৬ জানুয়ারি মাগুরা পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) প্রদর্শন ও নির্বাচনী আচরণ বিধিমালা প্রতিপালন বিষয়ে ভোটার, প্রার্থী ও সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করে জেলা প্রশাসন।

জেলা নির্বাচন কর্মকর্তা ও পৌর নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. অলিউল ইসলামের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুল হাসান, জেলা তথ্য কর্মকর্তা মো. রেজাউল ইসলাম নির্বাচনের প্রার্থী ও সমর্থকেরা।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক আশরাফুল আলম বলেন, ‘আমি আপনাদের আশ্বস্ত করতে চাই, এখানে সুষ্ঠু ও সুন্দরভাবে ভোট হবে। সবাই যাতে নির্বিঘ্নে ভোটকেন্দ্রে যেতে পারে, সেই পরিবেশ সৃষ্টিতে আমরা বদ্ধ পরিকর’। অবাধ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে প্রতিদ্বন্দ্বী প্রার্থীসহ সবার সহযোগিতাও প্রত্যাশা করেন তিনি।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন