বজ্রপাতে প্রাণ গেল বাবা-ছেলেসহ ৩ জনের

বিজ্ঞাপন
default-image

বগুড়ার সোনাতলায় বজ্রপাতে বাবা, ছেলে ও এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। সোমবার দুপুর পৌনে ১২টা ও সকাল সাড়ে সাতটার দিকে সোনাতলা উপজেলার মধুপুর ইউনিয়নের মাটিয়ালির বিল এবং বুড়ার দহ খালে মাছ ধরার সময় এ ঘটনরা ঘটে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

মাটিয়ালির বিলে দুপুর পৌনে ১২টার দিকে মাছ ধরার সময় বজ্রপাতে প্রাণ হারান মধুপুর গ্রামের কৃষক সিদ্দিক হোসেন (৩২) ও তাঁর ছেলে মধুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী সিয়াম হোসেন (১০)।

অন্যদিকে সকাল সাড়ে সাতটার দিকে বুড়ারদহ বিলে মাছ ধরার সময় প্রাণ হারায় শিক্ষার্থী সুমন চন্দ্র রায় (১৬)। সে কাতলাহার গ্রামের সুবাস চন্দ্র রায়ের ছেলে এবং মহিচরণ উচ্চ বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পাস করে গাবতলী সরকারি কলেজে ভর্তির জন্য মনোনীত হয়েছিল। এ ঘটনায় সন্তোষ কুমার (৪০) নামে এক ব্যক্তি আহত হন। তাঁকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

মধুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নতুন কুমার জৈন প্রথম আলোকে বলেন, সিয়ামকে নিয়ে মধুপুর গ্রাম সংলগ্ন মাটিয়ালির বিলে মাছ ধরছিলেন কৃষক সিদ্দিক হোসেন। বজ্রপাতে বাবা-ছেলে দুজনের মৃত্যু হয়। পরে বাবা-ছেলের লাশ স্থানীয়দের নজরে এলে তা উদ্ধার করা হয়।

সোনাতলা থানার পরিদর্শক (তদন্ত) জাহিদ হোসেন মন্ডল প্রথম আলোকে সুমনের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন