বিজ্ঞাপন
বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, ফয়সাল প্রতিদিন সহপাঠীদের সঙ্গে ওই মাঠে ফুটবল খেলতে যান। প্রতিদিনের মতো গতকাল বুধবার বিকেলেও তিনি ওই মাঠে ফুটবল খেলতে যান। প্রথমার্ধের খেলা শেষে পানি পান করে পুনরায় দ্বিতীয়ার্ধের খেলা খেলতে নামেন।

সন্ধ্যা ছয়টার দিকে খেলা চলা অবস্থায় ফয়সাল হঠাৎ মাঠে অসুস্থ হয়ে পড়েন। তিনি এ সময় শ্বাসকষ্ট অনুভব করলে তাৎক্ষণিকভাবে অন্য খেলোয়াড়েরা তাঁকে নোয়াখালীর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেন। তবে হাসপাতালেও নেওয়ার পরই চিকিৎসক ফয়সালকে মৃত ঘোষণা করেন।

জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম প্রথম আলোকে বলেন, সন্ধ্যার দিকে কবিরহাট থেকে এক তরুণকে মৃত অবস্থায় নিয়ে আসা হয়েছিল। ওই তরুণের সঙ্গে থাকা লোকজনের তথ্য অনুযায়ী, তিনি খেলার মাঠে অসুস্থ হয়ে পড়েছিলেন। তাই ধারণা করা হচ্ছে, হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে ওই তরুণের মৃত্যু হয়েছে।

নরোত্তমপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এ কে এম সিরাজ উল্যাহ তাঁর ইউনিয়নের নুর সোনাপুর গ্রামে খেলার মাঠে অসুস্থ হয়ে তরুণের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি প্রথম আলোকে বলেন, ঘটনার পর স্থানীয় লোকজন তাঁকে ঘটনাটি জানিয়েছেন।

জানতে চাইলে কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রফিকুল ইসলাম প্রথম আলোকে বলেন, খেলার মাঠে অসুস্থ হয়ে ফয়সাল নামের এক তরুণের মৃত্যুর ঘটনা তিনি শুনেছেন। পরে থানা থেকে এ বিষয়ে ওই তরুণের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হলে তাঁরা জানিয়েছেন, এ বিষয়ে তাঁদের কোনো অভিযোগ নেই।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন