বিজ্ঞাপন
বিজ্ঞাপন

থানা-পুলিশ সূত্রে জানা গেছে, খাসেরহাট এলাকার আল-আমিন হত্যা মামলার পরোয়ানাভুক্ত আসামি লাট্টু ব্যাপারীকে গ্রেপ্তার করতে মধ্যচক এলাকায় অভিযানে যান উপপরিদর্শক (এসআই) পলাশ কুমার সাহা। এ সময় আসামিপক্ষের লোকজন পলাশ ও তাঁর সঙ্গে থাকা পুলিশ সদস্যদের ওপর অতর্কিত হামলা চালান। একপর্যায়ে আসামিপক্ষের লোকজন ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পলাশকে আহত করেন। খবর পেয়ে কালকিনি থানা থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশের অন্য সদস্যরা আহত ওই পুলিশ কর্মকর্তাকে উদ্ধার করে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে রাতেই ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

default-image

কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা সজীব ভক্ত বলেন, আহত উপপরিদর্শক পলাশকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলে পাঠানো হয়েছে। তাঁর মাথায় ও হাতে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইশতিয়াক আশফাক প্রথম আলোকে বলেন, ওই পুলিশ কর্মকর্তা বর্তমানে শঙ্কামুক্ত। তিনি ফরিদপুর মেডিকেলে চিকিৎসাধীন। আসামি ধরতে গিয়ে পুলিশের ওপর যাঁরা হামলা চালিয়েছেন, তাঁদের সবাইকে গ্রেপ্তার করা হবে। ইতিমধ্যে আহত পুলিশ কর্মকর্তা পলাশ সাহা বাদী হয়ে কালকিনি থানায় একটি মামলা করেছেন। মামলায় ১৬ জনকে আসামি করা হয়েছে। ওই মামলায় চারজনকে গ্রেপ্তার করে দুপুর একটার দিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন