default-image

হবিগঞ্জের মাধবপুর উপজেলার মীরনগর গ্রামের ধানখেত থেকে রোববার দুপুরে মনোয়ারা (৪৫) নামের এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী সিদ্দিক আলীকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রোববার সকালে মাধবপুর উপজেলার মীরনগর গ্রামের একটি ধানখেতে গলাকাটা অবস্থায় ওই নারীর লাশ পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। এ সময় মীরনগরের সিদ্দিক আলী ঘটনাস্থলে গিয়ে লাশটি তাঁর স্ত্রী মনোয়ারা বেগমের বলে শনাক্ত করেন। পরে পুলিশ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য তাঁর লাশ ২৫০ শয্যা হবিগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠায়। খবর পেয়ে হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল হাসান ও সহকারী পুলিশ সুপার নাজিম উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন।

বিজ্ঞাপন

এ ঘটনায় আটক মনোয়ারার স্বামী সিদ্দিক আলী দাবি করেন, তাঁর স্ত্রী শনিবার বিকেলে বাড়ির পাশের একটি জলাশয়ে মাছ ধরতে যান। এরপর তিনি আর বাড়িতে ফেরেননি। তিনি অভিযোগ করেন, জমি নিয়ে গ্রামের একটি পরিবারের সঙ্গে তাঁর বিরোধ চলছে।  তাঁর প্রতিপক্ষ তাঁর স্ত্রীকে হত্যা করতে পারে বলে তিনি মনে করেন।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বলেন, ছিদ্দিক আলীর প্রতিবেশীদের সঙ্গে জমি নিয়ে বিরোধ ছিল। তবে মনোয়ারাকে হত্যার ঘটনার সঙ্গে কারা জড়িত, তা তদন্ত করে দেখছে পুলিশ। এ ঘটনায় মনোয়ারার স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য পড়ুন 0