বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ঘটনা সম্পর্কে সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্যার ভাষ্য, গতকাল দিবাগত রাতে র‍্যাব-৪-এর সিপিসি-৩ মানিকগঞ্জের একটি দল মাইক্রোবাস নিয়ে উপজেলার মালিপাড়া এলাকায় মাদক উদ্ধার অভিযানে যায়। রাত পৌনে দুইটার দিকে দলটি আলমমারা এলাকার একটি সেতুর পাশে পৌঁছালে একদল ডাকাত র‍্যাবের উপস্থিতি টের পেয়ে মাইক্রোবাস লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় আত্মরক্ষায় র‍্যাবের সদস্যরা পাল্টা গুলি ছুড়লে কাউসার গুলিবিদ্ধ হয়ে মারা যান। ডাকাত দলের ছোড়া গুলিতে র‍্যাবের দুই সদস্য আহত হন। তাঁরা ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

ওসি সফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে রাত তিনটার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আলমমারা এলাকার একটি কলাবাগানের ভেতর থেকে নিহত কাউসারের লাশ উদ্ধার করে। এ সময় ঘটনাস্থল থেকে ডাকাত দলের ব্যবহৃত দুটি পিস্তল, দুটি রাম দা, একটি চাপাতি, দুটি চাকু ও দুটি প্লাস্টিকের টর্চলাইট উদ্ধার করা হয়।

এ ঘটনায় র‍্যাবের পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি। ঘটনার বিষয়ে জানতে আজ সকালে র‍্যাব-৪-এর সিপিসি-৩ মানিকগঞ্জের লেফটেন্যান্ট কমান্ডার আরিফ হোসেনের মুঠোফোনে একাধিকবার কল দিলেও তিনি ধরেননি।

ওসি সফিকুল ইসলাম জানান, নিহত কাউসারের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদরের ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। কাউসারের বিরুদ্ধে ডাকাতিসহ বিভিন্ন অভিযোগে ৯টি মামলা রয়েছে। উদ্ধার হওয়া অস্ত্রগুলো র‍্যাবের হেফাজতে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন