default-image

উপসর্গ নিয়ে মারা যাওয়া মান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার মো. জসিম উদ্দিন (৭৮) কোভিডে আক্রান্ত ছিলেন। আজ মঙ্গলবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষায় তাঁর করোনাভাইরাসের সংক্রমণ (কোভিড-১৯) শনাক্ত হয়। মান্দা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ মশিউর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

মান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরদার জসিম উদ্দিন গতকাল সোমবার সকালে রাজশাহী মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। সরদার জসিম প্রায় দুই দশক ধরে মান্দা উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পদে ছিলেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মশিউর রহমান জানান, সরদার জসিম উদ্দিন মারা যাওয়ার সাত-আট দিন আগে থেকে জ্বর-সর্দি ও শ্বাসকষ্টের সমস্যায় ভুগছিলেন। গত বৃহস্পতিবার নিজ বাড়ি থেকে করোনা পরীক্ষার জন্য তাঁর নমুনা সংগ্রহ করেন স্থানীয় স্বাস্থ্যকর্মীরা। তাঁর শ্বাসকষ্ট বেড়ে গেলে গত রোববার বিকেলে তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকাল আটটায় তাঁর মৃত্যু হয়। গতকাল বিকেলে রাজশাহী কোয়ান্টাম ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবী দলের সহায়তায় স্বাস্থ্যবিধি মেনে গ্রামের বাড়ি উপজেলার শামুকখোলে পারিবারিক কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়।

বিজ্ঞাপন
মন্তব্য করুন