ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জির মৃত্যু

মামাশ্বশুরের বাড়িতে নানা আয়োজন

বিজ্ঞাপন
default-image

নড়াইল সদর উপজেলার তুলারামপুর ইউনিয়নে মামাশ্বশুরের বাড়িতে ভারতের প্রয়াত রাষ্ট্রপতি প্রণব মুখার্জিকে নানা আয়োজনে স্মরণ করা হয়েছে। আজ বুধবার চাচড়া গ্রামে রাধাগোবিন্দ মন্দির চত্বরে এ অনুষ্ঠান করা হয়।

প্রণব মুখার্জির স্ত্রী শুভ্রা মুখার্জি ফাউন্ডেশন এ আয়োজন করে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

গত সোমবার ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জি মারা যান। তাঁর মৃত্যুতে বাংলাদেশ সরকার আজ রাষ্ট্রীয় শোক ঘোষণা করে। তাঁর সম্মানে সরকারি, বেসরকারি ও স্বায়ত্তশাসিত বিভিন্ন প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

এ উপলক্ষে গতকাল মঙ্গলবার নড়াইল সদরের ভদ্রবিলা গ্রামে তাঁর শ্বশুরবাড়িতে শোক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আজ চাচড়া গ্রামে তাঁর মামাশ্বশুরের বাড়িতেও অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে গীতাপাঠ, পূজা-অর্চনা, প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ, শোকবইয়ে স্বাক্ষর, স্মরণসভা, প্রার্থনা ও এক মিনিট নীরবতা পালন করা হয়।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

স্মরণসভায় জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দীন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা সেলিম, তুলারামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. বুলবুল ইসলাম, শুভ্রা মুখার্জি ফাউন্ডেশনের পরিচালক অয়ন কুমার ঘোষ, শুভ্রার মামাতো ভাই কার্তিক ঘোষ, বিশ্বনাথ দেবনাথ প্রমুখ বক্তব্য দেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন