default-image

মায়ের হাত ধরে বাড়ি ফিরছিল সাড়ে চার বছর বয়সী মো মুশরাক। রাস্তার অপর পাশে তার বাবাকে দেখতে পেয়ে মায়ের হাত ছেড়ে বাবার দিকে দৌড়ে ছুটে যায় সে। কিন্তু বাবার কাছে যাওয়া তার আর হয়নি। এর আগেই ব্যাটারিচালিত অটোরিকশার চাপায় সে প্রাণ হারায়।

মঙ্গলবার বেলা একটার দিকে গাজীপুরের শ্রীপুরের বরমী-ত্রিমোহনী সড়কের বরকুল এলাকায় দুর্ঘটনা ঘটে। নিহত মো. মুশরাক বরকুল গ্রামের আমির হোসেনের ছেলে। সে স্থানীয় আল মদিনা কিন্ডারগার্টেন স্কুলের শিশু শ্রেণির ছাত্র ছিল।

নিহতের স্বজন আল আমিন বলেন, বেলা একটার দিকে মুশরাক তার মায়ের সঙ্গে বাড়ি ফিরছিল। এ সময় সে তার মায়ের হাত ধরে হাটছিল। বাড়ির কাছে পৌঁছালে সড়কের অপর পাশে শিশুটি তার বাবাকে দেখতে পায়। বাবাকে দেখেই সে তার মায়ের হাত ছেড়ে তাঁর দিকে দৌড় দেয়। এ সময় দ্রুতগামী একটি ব্যাটারিচালিত অটোরিকশা তাকে চাপা দেয়। এতে শিশুটি গুরুতর আহত হয়। তাকে প্রথমে বরমী বাজারের একটি ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। এরপর শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে সে মারা যায়। ব্যাটারিচালিত অটোরিকশা ও চালককে আটক করা যায়নি।

এ বিষয়ে শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ আলী জিন্নাহ প্রথম আলোকে বলেন, ‘আমরা এ খবর এখনো পাইনি। এখনই খোঁজ নিয়ে পুলিশ পাঠানো হবে।’

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন