default-image

কুষ্টিয়ায় অষ্টম শ্রেণির এক ছাত্রকে মারধরের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। এ ঘটনায় করা মামলায় গতকাল শুক্রবার রাতে চার কিশোর আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে আজ শনিবার জামিনে তারা ছাড়া পায়।

মামলার এজাহার ও পুলিশ সূত্র জানায়, গত বুধবার বিকেলে কুষ্টিয়ার থানাপাড়ার ওই কিশোরকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় তার এক বন্ধু। শহরের চাঁদাগাড়া মাঠে নিয়ে তাকে ওই বন্ধুসহ কয়েকজন মিলে এলোপাতাড়ি কিল–ঘুষি ও চড়-থাপ্পড় মারে। মারধরের এই দৃশ্য বৃহস্পতিবার ফেসবুকে ছড়িয়ে পড়ে। শুক্রবার রাতে ওই কিশোরের বাবা বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় একটি মামলা করেন। রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত চার কিশোরকে গ্রেপ্তার করে থানায় নেয় পুলিশ। পরে আজ বেলা একটার দিকে চারজনই জামিনে মুক্ত হয়।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, মামলার পর চার কিশোরকে গ্রেপ্তার করা হয়। তাদের প্রত্যেকের বয়স ১৪ থেকে ১৫ বছরের মধ্যে। আজ সকাল সাড়ে নয়টার দিকে তাদের আদালতে পাঠানো হয়।

কুষ্টিয়া আদালতের পরিদর্শক রেজাউল ইসলাম বলেন, আদালতে কিশোরদের পক্ষে তাঁদের আইনজীবী জামিন আবেদন করেন। সেই আবেদনের পরিপ্রেক্ষিতে আজ বেলা একটার দিকে আদালত তাদের জামিন দেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0