default-image

চট্টগ্রামের মিরসরাইয়ে তিন দিনের ব্যবধানে আবারও সড়ক দুর্ঘটনায় এক ট্রাকচালক নিহত হয়েছেন। গতকাল সোমবার দিবাগত রাত ৪টায় মিরসরাই সদরের বাদামতলী এলাকায় কাভার্ডভ্যানে পেছন থেকে আলু বোঝাই ট্রাক ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ট্রাকচালকের নাম আমিনুর রহমান (৩৮)। তিনি বগুড়া জেলার নন্দীগ্রামের চাঁদগ্রাম এলাকার আফজাল হোসেনের ছেলে। এই দুর্ঘটনায় ট্রাকচালকের সহকারী এনামুল হক গুরুতর আহত হয়েছেন। মিরসরাই ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা দুই ঘণ্টার চেষ্টায় নিহত ও আহত দুজনকে উদ্ধার করেন।

এর আগে ১৩ মার্চ ভোরে মিরসরাইয়ের সোনাপাহাড় এলাকায় সড়ক দুর্ঘটনায় দুই বাদ্যযন্ত্রশিল্পী নিহত হন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড ও মিরসরাই অংশের ৬৬ কিলোমিটারে গত ১৪ মাসে ৩৮৫টি দুর্ঘটনা ঘটেছে। এসব ঘটনায় প্রাণ গেছে ৫৯ জনের।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক মো. ফিরোজ হোসেন প্রথম আলোকে বলেন, সোমবার শেষ রাতে মিরসরাই সদরে চট্টগ্রামমুখী লেনে রাস্তার পাশে থামানো একটি কাভার্ডভ্যানের পেছনে চলন্ত ট্রাক ধাক্কা দেয়। এতে ট্রাকের সামনের অংশ দুমড়েমুচড়ে চালক নিহত ও তাঁর সহকারী আহত হয়েছেন। কাভার্ডভ্যান ও ট্রাক দুটি উদ্ধার করে পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। নিহত ব্যক্তির বাড়িতে খবর দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন