মিরসরাই ফায়ার সার্ভিস ও কুমিরা হাইওয়ে পুলিশ সূত্র জানায়, আজ সকাল ১০টার দিকে ৪০ যাত্রী নিয়ে স্বাধীন বাংলা পরিবহনের একটি বাস চট্টগ্রাম শহর থেকে নোয়াখালী জেলার রামগঞ্জ যাচ্ছিল। পথে মিরসরাই উপজেলার বড় দারোগারহাট এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি সড়ক বিভাজকের ওপর উল্টে পড়ে। সবাই বেরিয়ে আসতে পারলেও পাঁচ যাত্রী ভেতরে আটকা পড়েন। খবর পেয়ে মিরসরাই ফায়ার সার্ভিসের কর্মী ও কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যরা আটকে পড়া যাত্রীদের উদ্ধার করেন। ঘটনাস্থলেই দুই যাত্রী নিহত হন। আহত একজনকে উদ্ধার করে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

ফায়ার সার্ভিস জানায়, ঈদের সময় রাস্তা ফাঁকা পেয়ে অতিরিক্ত গতিতে গাড়ি চালাতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক বিপ্লব চন্দ্র নাহা প্রথম আলোকে বলেন, দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধার করে ফাঁড়িতে রাখা হয়েছে। নিহত ব্যক্তিদের লাশ তাঁদের পরিবারকে বুঝিয়ে দেওয়া হবে। অতিরিক্ত গতির কারণে এ দুর্ঘটনা।

মিরসরাই ফায়ার সার্ভিস স্টেশনের সহকারী স্টেশন কর্মকর্তা আবদুল মান্নান প্রথম আলোকে বলেন, ‘বড় দারোগারহাট এলাকায় সড়ক দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে বিভিন্ন যন্ত্র ব্যবহার করে নিহত দুজনসহ আহত ব্যক্তিদের উদ্ধার করে হাসপাতালে পৌঁছে দিয়েছি আমরা। ঈদের সময় রাস্তা ফাঁকা পেয়ে অতিরিক্ত গতিতে গাড়ি চালাতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে।’

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন