default-image

চট্টগ্রামের মিরসরাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরে দুর্ঘটনায় এক নির্মাণশ্রমিক নিহত হয়েছেন। আজ সোমবার দুপুর সাড়ে ১২টায় বৈদ্যুতিক গাড়ি তৈরির কারখানা বাংলাদেশ অটো লিমিটেডের নির্মাণকাজ করার সময় পাইল ভেঙে এই মৃত্যুর ঘটনা ঘটে।

নিহত শ্রমিকের নাম মো. শাহীন (৩২)। তিনি গাইবান্ধার সাঘাটা উপজেলার মান্দুরা গ্রামের মৃত মনসুর আলীর ছেলে।

একই সময় কারখানাটিতে শাহীনের সঙ্গে কাজ করছিলেন তাঁর শ্বশুর মো. হৃদয়। তিনি বলেন, মিরসরাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরে বাংলাদেশ অটো লিমিটেডের গাড়ি তৈরি কারখানার ঠিকাদার প্রতিষ্ঠান ইপ্যাক লিমিটেডের অধীনে পাইল ভাঙার কাজ করছিলেন তাঁরা। দুপুরে কাজ করার সময় ভাঙা একটি পাইল শাহীনের গায়ে পড়লে গুরুতর আহত হন তিনি। তাঁরা দ্রুত উদ্ধার করে উপজেলা সদরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

দুপুর সাড়ে ১২টায় বৈদ্যুতিক গাড়ি তৈরির কারখানা বাংলাদেশ অটো লিমিটেডের নির্মাণকাজ করার সময় পাইল ভেঙে এই মৃত্যুর ঘটনা ঘটে।

এ বিষয়ে ওই বেসরকারি সেই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মশিউর রহমান বলেন, হাসপাতালে আনার আগেই মৃত্যু হয় শাহীনের।

কারখানার ঠিকাদার ইপ্যাক লিমিটেডের প্রকৌশলী মো. কামাল হোসেন প্রথম আলোকে বলেন, কাজ করার সময় সব ধরনের নিরাপত্তা সরঞ্জাম থাকার পরও দুর্ঘটনায় ওই শ্রমিকের মৃত্যু হয়। আইনগত প্রক্রিয়া শেষে তাঁর লাশ বাড়িতে পাঠানোর ব্যবস্থা করবেন তাঁরা।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন