default-image

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় চার পুলিশ সদস্যসহ আরও আটজন কোভিড–১৯–এ আক্রান্ত হয়েছেন। আক্রান্ত ব্যক্তির মোট সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২০২।

আজ বুধবার দুপুরে মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে এ তথ্য জানা যায়।

উপজেলায় কোভিড–১৯–এ আক্রান্তের তথ্য বিশ্লেষণ করে দেখা যায়, ৭৪ দিনে ১১০ জন আক্রান্ত হন। আর মাত্র ১২ দিনে ৯২ জন আক্রান্ত হন। গত ৬ এপ্রিল উপজেলায় প্রথম করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়। এখন পর্যন্ত পাঁচজন মারা গেছেন। সুস্থ হয়েছেন ৫২ জন।

করোনাভাইরাসের সংক্রমণ রোধে ১৬ থেকে ২৫ জুন পর্যন্ত পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড লকডাউন ঘোষণা করা হয়। আক্রান্ত ব্যক্তির সংখ্যা অধিক হারে বৃদ্ধি পাওয়ায় প্রশাসন লকডাউনের সময়সীমা আগামীকাল বৃহস্পতিবার পর্যন্ত বাড়ায়।

তবে লকডাউন চললেও পৌর এলাকাসহ উপজেলার বিভিন্ন স্থানে রোগীর সংখ্যা বাড়তেই থাকে। তবে কালকের পর আর লকডাউনের সময়সীমা বাড়ছে না বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আবদুল মালেক।

আজ নতুন আক্রান্ত ব্যক্তির মধ্যে মির্জাপুরের মহেড়া পুলিশ প্রশিক্ষণ কেন্দ্রের ২৫ ও ২৯ বছর বয়সী দুই নারী এবং ৩৪ ও ৩৬ বছর বয়সী দুই পুরুষ পুলিশ কনস্টেবল রয়েছেন। এ ছাড়া মির্জাপুরের গোড়াই ইউনিয়নের গোড়াই এলাকার ৩০, ৩৭ ও ৫০ বছর বয়সী তিনজন পুরুষ ও ফতেপুর ইউনিয়নের পারদিঘি গ্রামের এক ব্যক্তি (৩৫) রয়েছেন।

ইউএনও জানান, নতুন আক্রান্ত ব্যক্তিদের মধ্যে পুলিশ সদস্যরা ঢাকায় রাজারবাগ হাসপাতালে আর অন্যরা বাড়িতেই চিকিৎসাধীন। আক্রান্ত ব্যক্তিদের বাড়ি ও আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0