default-image


মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় সড়ক দুর্ঘটনায় এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে। আজ সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বালুয়াকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ওই ব্যক্তির নাম মোহাম্মদ আলী (৩৫)। তিনি চরবাউশিয়া এলাকার মো. মতি মীরের ছেলে। তিনি উপজেলার বাউশিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

এদিকে সিরাজদিখান উপজেলায় সিএনজিচালিত অটোরিকশা ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে এক অটোচালক নিহত হয়েছেন। গতকাল রোববার রাতে ঢাকা-নবাবগঞ্জ সড়কের সিরাজদিখান উপজেলার খারশুর এলাকায় এ ঘটনা ঘটে। অটোচালক এমদাদুল হক (২৫) শরীয়তপুরের গোসাইহাট উপজেলার চরমনপুরা গ্রামের আলী আহমদের ছেলে।

বিজ্ঞাপন

ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত পুলিশ পরিদর্শক মো. সালাউদ্দিন প্রথম আলোকে জানান, মোহাম্মদ আলী নিজের গাড়ি (প্রাইভেট কার) চালিয়ে ঢাকার দিকে যাচ্ছিলেন। উপজেলার বালুয়াকান্দি এলাকায় এলে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। ঘটনাস্থল থেকে উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার আগেই তাঁর মৃত্যু হয়েছে।

গাড়িটিতে একমাত্র আরোহী ছিলেন মোহাম্মদ আলী। তিনি নিজেই গাড়ি চালাচ্ছিলেন। দ্রুতগতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ে।

এদিকে শেখনগর তদন্তকেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত পুলিশ পরিদর্শক আসাদুজ্জামান বলেন, ঢাকাগামী একটি অটোরিকশার সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সংঘর্ষ হয়। এ ঘটনায় গুরুতর আহত অটোচালক এমদাদুল হককে নবাবগঞ্জ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন