default-image

মুন্সিগঞ্জ সদর উপজেলায় ট্রাক ও অটোরিকশার (মিশুক) মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। গতকাল শুক্রবার রাতে সিপাহীপাড়া পল্লী বিদ্যুৎ অফিসের সামনের সড়কে ওই দুর্ঘটনা ঘটে।

ওই রাতেই অটোরিকশাচালক শামসুল হক (৬০) মারা যান। আজ শনিবার সকাল সাড়ে ১০টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অটোরিকশার আহত যাত্রী আজিজ ব্যাপারীর (৭২) মৃত্যু হয়।

নিহত শামসুল হক রামপাল ইউনিয়নের পানহাটা এলাকার কফি হালদারের ছেলে। আজিজ ব্যাপারী পঞ্চসারের মালিগাঁও এলাকার খলিল দেওয়ানের ছেলে।

পুলিশের হাতিমারা তদন্ত কেন্দ্র সূত্রে জানা যায়, স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রাত সাড়ে ১০টার দিকে অটোরিকশাচালক শামসুল হক মারা যান। আজ সকাল ১০টার দিকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে আজিজ ব্যাপারীর মৃত্যু হয় বলে জানিয়েছেন তাঁর ছেলে নবীন ব্যাপারী।

হাতিমারা পুলিশ তদন্ত কেন্দ্রর দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক নাসির শেখ জানান, ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থল থেকে আহত ব্যক্তিদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এ সময় স্থানীয় লোকজনের সহায়তার মরিচবোঝাই ট্রাক ও অটোরিকশা জব্দ করে হাতিমারা তদন্ত কেন্দ্রে আনা হয়।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন