বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আজ মঙ্গলবার দুপুরে মাগুরার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলার আবেদন করেন মাগুরা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি রোকনুজ্জামান খান। মামলাটি আমলে নিয়ে আগামী ৪ জানুয়ারি পরবর্তী শুনানির দিন ধার্য করেন বিচারক মাহবুবা শারমিন। মামলায় আসামির বিরুদ্ধে দণ্ডবিধির ১৫৩ (ক), ৫০৫ (ক) ও ৫০৯ ধারায় অভিযোগ করা হয়েছে।

মামলাটি আমলে নিয়ে আগামী ৪ জানুয়ারি পরবর্তী শুনানির দিন ধার্য করেন বিচারক মাহবুবা শারমিন।

মামলার আবেদনে বলা হয়, সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার নাতনি ও তারেক রহমানের মেয়ে জাইমা রহমান লন্ডনে আইন পেশায় নিয়োজিত। মামলার ১ নম্বর আসামি মুরাদ হাসান ও ২ নম্বর আসামি মহিউদ্দিন হেলাল জাইমা রহমান সম্পর্কে মানহানিকর ও মিথ্যা তথ্যসংবলিত বক্তব্য দিয়েছেন এবং তা সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার করেছেন। এর মাধ্যমে জাইমা রহমান ও বিএনপির প্রতি বিদ্বেষ ও ঘৃণা ছড়ানো হয়েছে।

এ বিষয়ে মামলার বাদী রোকনুজ্জামান খান বলেন, সাবেক প্রতিমন্ত্রী মুরাদ বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নাতনি ও জিয়া পরিবার সম্পর্কে যে কুরুচিপূর্ণ ও মানহানিকর বক্তব্য দিয়েছেন, তা কোনোভাবেই গ্রহণযোগ্য নয়। তাই বিক্ষুব্ধ হয়ে মামলা করেছেন তিনি। আদালত প্রাথমিক শুনানি শেষে ৪ জানুয়ারি পরবর্তী শুনানির দিন ধার্য করেছেন।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন