default-image

যশোরের অভয়নগর উপজেলায় রেলক্রসিং পার হওয়ার সময় একটি মোটরসাইকেলকে টেনে প্রায় ৩০০ মিটার দূরে নিয়ে দাঁড়িয়ে যায় আন্তনগর চিত্রা এক্সপ্রেস ট্রেন। এতে মোটরসাইকেলের চালক নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সকাল পৌনে ১০টার দিকে অভয়নগর উপজেলার মহাকাল এলাকায় এ ঘটনা ঘটে।

তবে পুলিশ মোটরসাইকেল আরোহীর নাম-পরিচয় জানাতে পারেনি।

নওয়াপাড়া রেলস্টেশন সূত্র জানায়, খুলনা থেকে ঢাকাগামী আন্তনগর চিত্রা এক্সপ্রেস ট্রেন আজ সকাল ৯টা ৩৬ মিনিটে নওয়াপাড়া রেলস্টেশনে পৌঁছায়। দুই মিনিট বিরতি দিয়ে সকাল ৯টা ৩৮ মিনিটে ট্রেনটি ঢাকার উদ্দেশে ছেড়ে যায়। সকাল ৯টা ৪৫ মিনিটের দিকে ট্রেনটি অভয়নগর উপজেলার মহাকাল এলাকায় পৌঁছায়। এ সময় এলাকার অনুমোদনহীন রেলক্রসিং দিয়ে একটি মোটরসাইকেল কিছুটা দূরে যশোর-খুলনা মহাসড়কে ওঠার জন্য যাচ্ছিল। মোটরসাইকেলটি রেললাইনের ওপর উঠে পড়ে। ট্রেনটি মোটরসাইকেলটিকে টেনে প্রায় ৩০০ মিটার দূরে চেঙ্গুটিয়া রেলস্টেশনের কাছে দাঁড়ায়। মোটরসাইকেলের চালকের দেহ খণ্ডবিখণ্ড হয়ে রেললাইনের পাশে পড়ে যায়।

বিজ্ঞাপন

নওয়াপাড়া স্টেশনমাস্টার মো. মহসিন রেজা বলেন, মহাকাল রেলক্রসিংটি অবৈধ। একটি মোটরসাইকেল ওই রেলক্রসিং পার হওয়ার সময় আন্তনগর চিত্রা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় মোটরসাইকেলের চালক মারা গেছেন। ট্রেনটি চেঙ্গুটিয়া স্টেশনের থেকে কিছুটা দূরে সাত মিনিটের মতো থেমে ছিল। এরপর ট্রেনটি ঢাকার উদ্দেশে ছেড়ে যায়। এখন ট্রেন চলাচল স্বাভাবিক আছে।

যশোর রেলওয়ে পুলিশ (জিআরপি) ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) তারিকুল ইসলাম বলেন, নিহত মোটরসাইকেলচালকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হবে। তাঁর নাম-পরিচয় জানার চেষ্টা চলছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন