default-image

বরগুনার আমতলী উপজেলায় মোটরসাইকেলচালক তরুণকে পিটিয়ে লাখ টাকা ছিনিয়ে নেওয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ রোববার দুপুরে উপজেলার আমতলী-তালতলী আঞ্চলিক সড়কের দক্ষিণ–পশ্চিম আমতলী এলাকায় এ ঘটনা ঘটে। ছিনতাইয়ের শিকার ওই তরুণের নাম রুবেল মুন্সি (২২)। তিনি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, তালতলী উপজেলার কচুপাত্রা বাজারের ব্যবসায়ী আজিজ হাওলাদার জনতা ব্যাংকের আমতলী শাখায় টিটি করতে মোটরসাইকেলচালক রুবেল মুন্সির কাছে এক লাখ টাকা দেন। সেই টাকা নিয়ে যাওয়ার পথে রুবেলের গতি রোধ করেন স্থানীয় যুবক আইয়ূব আলী ও তাঁর সহযোগী আরিফ হোসেন। সেই টাকা তাঁরা ছিনতাইয়ের চেষ্টা করেন। রুবেল টাকা দিতে অস্বীকৃত জানালে তাঁকে পিটিয়ে গুরুতর জখম টাকা ছিনিয়ে নেন। তাঁদের মারধরে রুবেলের বা হাঁটু ভেঙে গেছে। স্থানীয় ব্যক্তিরা রুবেলকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক এ বি এম তানজিরুল ইসলাম উন্নত চিকিৎসার জন্য রুবেলকে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

বিজ্ঞাপন

আহত মোটরসাইকেলচালক রুবেল মুন্সি বলেন, টাকা দিতে না চাইলে আইয়ুব আলী ও তাঁর সহযোগী আরিফ হোসেন তাঁকে পিটিয়ে আহত করে এক লাখ টাকা ছিনিয়ে নিয়ে যান।

কচুপাত্রা বাজারের ব্যবসায়ী আবদুল আজিজ হাওলাদার বলেন, আমতলী জনতা ব্যাংকে টিটি করতে মোটরসাইকেলচালক রুবেলের কাছে এক লাখ টাকা পাঠিয়েছিলেন। সেই টাকা ছিনতাই হয়েছে বলে তিনি শুনেছেন। এ বিষয়ে তিনি আইনি ব্যবস্থা নেবেন।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম হাওলাদার বলেন, টাকা ছিনতাই হওয়ার খবর শোনার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তবে এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন