default-image

নরসিংদী সদর উপজেলার চরাঞ্চল নজরপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই তরুণ নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে শহরের সঙ্গে চরাঞ্চলের সংযোগস্থল শেখ হাসিনা সেতু–সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত দুজন হলেন নরসিংদী শহরের উত্তর সাটিরপাড়া এলাকার লতিফ মিয়ার ছেলে আরিফুল ইসলাম (২৩) ও কালাম আশকারীর ছেলে মুকিত আশকারী (২৩)।

কয়েকজন প্রত্যক্ষদর্শী ও নিহত ব্যক্তিদের স্বজনেরা জানান, গতকাল রাতে তারাবিহ নামাজ শেষে দুটি মোটরসাইকেলে করে নজরপুরের সেতু–সংলগ্ন এলাকায় ঘুরতে যান চারজন। একটিতে ছিলেন আরিফুল ইসলাম ও মো. আরিফ এবং অন্যটিতে ছিলেন মুকিত আশকারী ও হাসিব আশকারী। তাঁরা ওই সেতু এলাকায় আঁকাবাঁকা হয়ে মোটরসাইকেল চালাচ্ছিলেন। এ সময় এক নারী পথচারী রাস্তা পার হতে গিয়ে আরিফের মোটরসাইকেলের সামনে পড়েন। তাঁকে বাঁচাতে গিয়ে অন্য মোটরসাইকেলটির সঙ্গে অন্য মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় দুই মোটরসাইকেল থেকে দুজন রাস্তায় ছিটকে পড়েন।

বিজ্ঞাপন

আশঙ্কাজনক অবস্থায় তাঁদের দুজনকে নরসিংদী সদর হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আরিফুলকে মৃত ঘোষণা করেন। পরে চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য মুকিত আশকারীকে রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তাঁরও মৃত্যু হয়।

নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মো. মাহমুদুল কবির আরিফ জানান, ‘এ দুর্ঘটনায় নিহত আরিফুলকে মৃত অবস্থায় আমাদের হাসপাতালে আনা হয়েছিল। তাঁর মুখমণ্ডল থেঁতলে গিয়েছিল। অন্যদিকে মুকিত আশকারীকে আশঙ্কাজনক অবস্থায় আনা হয়। তাঁকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি আমরা।’

নরসিংদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান দুর্ঘটনায় দুজনের নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, ওই দুই তরুণের মধ্যে ঘটনাস্থলেই একজন ও ঢাকায় নেওয়ার পথে অন্যজনের মৃত্যু হয়।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন