default-image

নওগাঁর মহাদেবপুর উপজেলায় মোটরসাইকেল ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে অটোরিকশাচালক নিহত ও এক মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার উপজেলার মোন্নাকুড়ি এলাকায় নওগাঁ-মহাদেবপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই ব্যক্তির নাম মোসলেম বক্স (৪৫)। তিনি উপজেলার উত্তরগ্রামের আইয়ুব বক্সের ছেলে। আহত মোটরসাইকেল আরোহী হলেন রবিউল ইসলাম (৩৪)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার উত্তরগ্রামের বাড়ি থেকে ব্যাটারিচালিত অটোরিকশা চালিয়ে মোসলেম বক্স আজ বেলা দুইটার দিকে মহাদেবপুর উপজেলা সদরে যাচ্ছিলেন। মোন্নাকুড়ি মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি উল্টে চালক মোসলেম বক্স ও মোটরসাইকেল আরোহী রবিউল ইসলাম আহত হন। স্থানীয় লোকজন দুজনকে উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মোসলেম মারা যান। আহত রবিউল মহাদেবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন বলেন, মোটরসাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। আহত অপরজন হাসপাতালে চিকিৎসাধীন।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন