বিজ্ঞাপন
বিজ্ঞাপন

নিহত ব্যক্তির নাম দ্বীপ কুমার ভৌমিক (২৭)। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার বাসিন্দা। তিনি সিদীপ নামের একটি বেসরকারি উন্নয়ন সংস্থার (এনজিও) কর্মকর্তা হিসেবে ফেনীর দাগনভূঞায় কর্মরত ছিলেন বলে জানা গেছে।

চার লেনে উন্নীত করার কাজ চলমান থাকায় মহাসড়কের বিভিন্ন জায়গায় গর্ত রয়েছে। এমন একটি গর্তে তাঁর মোটরসাইকেল পড়ে গেলে তিনি ছিটকে সড়কের ওপর পড়ে যান।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় লোকজন জানান, দ্বীপ কুমার ভৌমিক সকালে মহাসড়কে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন। চার লেনে উন্নীত করার কাজ চলমান থাকায় মহাসড়কের বিভিন্ন জায়গায় গর্ত রয়েছে। এমন একটি গর্তে তাঁর মোটরসাইকেল পড়ে গেলে তিনি ছিটকে সড়কের ওপর পড়ে যান। এ সময় চৌমুহনী থেকে ফেনী অভিমুখী একটি দ্রুতগতির ট্রাক তাঁকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। তাৎক্ষণিক আশপাশের লোকজন ধাওয়া করে ট্রাকসহ চালককে আটক করেন। পরে দ্বীপ কুমারকে বেগমগঞ্জের বেসরকারি লাইফ কেয়ার হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মৃদুল কান্তি কুরী দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে প্রথম আলোকে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে তাঁরা ঘটনাস্থলে গিয়ে আটক ট্রাক জব্দ করেন ও ট্রাকচালককে তাঁদের হেফাজতে নেন। এ ঘটনায় ওই ট্রাকচালককে আসামি করে থানায় মামলার প্রস্তুতি চলছে। নিহত ব্যক্তির লাশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন