default-image

জয়পুরহাটে একটি মোটরসাইকেলের ধাক্কায় অপর একটি মোটরসাইকেলের পেছনে বসে থাকা এক নারী (৫২) সড়কে ছিটকে পড়ে নিহত হয়েছেন। শনিবার বেলা পৌনে দুইটার দিকে জয়পুরহাট-আক্কেলপুর সড়কের জয়পুরহাট সদর উপজেলার শুকতাহার নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত ওই নারীর নাম নূরজাহান বেগম (৫২)। তিনি আক্কেলপুর পৌর এলাকার হাস্তাবসন্তপুর শাহমাখদুম (রা.) সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। তিনি আক্কেলপুর পৌর এলাকার হাজিপাড়া মহল্লার ফারুক আহাম্মেদের স্ত্রী।

নিহত নূরজাহানের দেবর ফরিদ হোসেন বলেন, তাঁর ভাই ফারুক আহাম্মেদ একটি কলেজের অধ্যক্ষ। তিনি জয়পুরহাটে ভাড়া বাসায় থাকেন। স্ত্রী নূরজাহান বেগমকে নিয়ে শনিবার দুপুরে মোটরসাইকেলে করে জয়পুরহাট থেকে আক্কেলপুরে যাচ্ছিলেন। পথে শুকতাহার এলাকায় পৌঁছালে পেছন দিক থেকে আসা একটি মোটরসাইকেল তাঁদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে নূরজাহান বেগম মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে যান। ঘটনাস্থলেই তিনি মারা যান। তাঁর লাশ বাড়িতে আনা হয়েছে।

আক্কেলপুর উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা হুমায়ন কবির বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত নূরজাহান বেগম হাস্তাবসন্তপুর শাহমাখদুম (রা.) সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0