default-image

মৌলভীবাজার-কুলাউড়া সড়কের লোহাইউনি চা-বাগানের কাছে বাস ও মোটরসাইকেলের সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন অপর একজন। শুক্রবার বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে। এ নিয়ে আজ শুক্রবার সকাল থেকে বেলা ৩টা পর্যন্ত দেশের তিন জেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় পাঁচজন নিহত হলেন।

মৌলভীবাজারে নিহত মোটরসাইকেল আরোহীরা হলেন সুজন কর্মকার (২২) ও রাজন রায় (২৩)। আহত অপর মোটরসাইকেল আরোহী দীপেন দোষাদকে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁরা রাজনগর উপজেলার উত্তরভাগ চা-বাগানের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মোটরসাইকেল আরোহীরা মৌলভীবাজারের দিকে এবং মিতালী পরিবহন নামের একটি বাস কুলাউড়ার দিকে যাচ্ছিল। ঘটনাস্থলে মোটরসাইকেলচালক নিয়ন্ত্রণ হারালে বাসের সঙ্গে সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে একজন মারা যান। আহত দুজনকে দ্রুত মৌলভীবাজার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। এদিকে বাস ও বাসের চালক জনিকে (৩২) কুলাউড়া পুলিশ আটক করেছে। এ ঘটনায় এখনো মামলা হয়নি।
রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি). আবুল হাসিম প্রথম আলোকে বলেন, মোটরসাইকেলচালক নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটেছে। একজন ঘটনাস্থলে ও  অন্যজন হাসপাতালে মারা গেছে।

বিজ্ঞাপন
default-image

শুক্রবার সকাল থেকে দেশের তিন জেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় পাঁচজন নিহত হলেন। এর মধ্যে পাবনায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আলমগীর হোসেন (৩৬) ও তাঁর মেয়ে সিনহা (৬) নিহত হয়েছেন। আহত হয়েছেন আলমগীরের স্ত্রী নাসরিন আক্তার (৩০)। পাবনা থেকে মোটরসাইকেলে স্ত্রী ও মেয়েকে নিয়ে সুজানগরের দিকে যাচ্ছিলেন আলমগীর হোসেন। রাস্তার পাশে মোটরসাইকেল দাঁড় করিয়ে মুঠোফোনে কথা বলার সময় একটি ট্রাক তাঁদের চাপা দেয়।

পৃথক ঘটনায় জয়পুরহাটে মোটরসাইকেলে ট্রাকের ধাক্কায় সোনালী ব্যাংকের কর্মকর্তা আবু সালাম (৪৮) নিহত এবং তাঁর ছেলে আবু সিয়াম (১৪) আহত হয়েছে। আবু সালাম সোনালী ব্যাংকের নওগাঁর বদলগাছি শাখার ব্যবস্থাপক ছিলেন। তিনি জয়পুরহাট ডিগ্রি কলেজ এলাকার বাসিন্দা। শুক্রবার সকালে ছেলেকে নিয়ে মোটরসাইকেলে করে বিয়ের দাওয়াত খেতে বদলগাছি উপজেলার মথুরাপুর গ্রামে যাচ্ছিলেন।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন