নিহত দুই তরুণ হলেন নরসিংদী সদরের সাহেপ্রতাব-সংলগ্ন পুলিশ লাইনস এলাকার খোকন মিয়ার ছেলে হৃদয় মিয়া (২১) ও শীলমান্দী এলাকার লিটন মিয়ার ছেলে লাদেন মিয়া (২১)। নিহত দুজনই শহরের একটি বেসরকারি কলেজ থেকে উচ্চমাধ্যমিক পাস করে বিশ্ববিদ্যালয়ে ভর্তির অপেক্ষায় ছিলেন।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও পরিবারের সদস্যের সঙ্গে কথা বলে জানা গেছে, হৃদয় ও লাদেন সহপাঠী ছিলেন। গতকাল সকাল ১০টার দিকে ঈদের আনন্দ উদ্‌যাপন করতে মোটরসাইকেল নিয়ে তাঁরা দুজন বাড়ি থেকে বের হন। ঘোরাঘুরি শেষে বিকেলে নরসিংদী-মদনগঞ্জ আঞ্চলিক সড়ক ধরে নরসিংদীতে ফিরছিলেন তাঁরা। বিকেল পাঁচটার দিকে আড়াইহাজারের ব্রাহ্মন্দী বাজারসংলগ্ন সড়কে তাঁদের চলন্ত মোটরসাইকেলটিকে বিপরীত দিক থেকে আসা একটি ব্যক্তিগত গাড়ি ধাক্কা দেয়।

এতে ওই দুই তরুণ সড়কে ছিটকে পড়েন এবং মোটরসাইকেলটি পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন হৃদয়। অন্যদিকে হাসপাতালে নেওয়ার পথে মারা যান লাদেন। পরে খবর পেয়ে পুলিশ নিহত তরুণদের লাশ উদ্ধার করে আড়াইহাজার থানায় নিয়ে যায়। পরে তাঁদের পরিবারের সদস্যরা ওই থানায় গিয়ে লাশ শনাক্ত করেন।

আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা জানান, নিহত দুই তরুণের পরিবারের সদস্যদের কোনো অভিযোগ না থাকায় রাতে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন