default-image

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী এক স্কুলছাত্র নিহত হয়েছে। একই ঘটনায় মোটরসাইকেলে থাকা তার ছোট ভাই আহত হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত স্কুলছাত্রের নাম শুভ রহমান (১৭)। সে দামড়হুদা উপজেলার চিতলা গ্রামের টোটন আলীর ছেলে এবং দামুড়হুদা সরকারি পাইলট উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। আহতের নাম লিমন হোসেন (১৫)। সে একই বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুভ তার ছোট ভাই লিমনকে নিয়ে আজ দুপুর সোয়া ১২টার দিকে একটি মোটরসাইকেলে মাঠ থেকে বাড়ি ফিরছিল। ফেরার পথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে একটি বাইসাইকেলের সঙ্গে ধাক্কা লেগে দুজনই মোটরসাইকেলসহ রাস্তার ওপর পড়ে যায়। এ সময় ওই পথে চলা একটি আলমসাধু (তিন চাকার যানবাহন) তাদের গায়ের ওপর তুলে দিলে দুজনই আহত হয়। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক শায়লা শামীমা শারমিন স্কুলছাত্র শুভকে মৃত ঘোষণা করেন।

দামুড়হুদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল খালেক বলেন, নিহতের বাবার লিখিত আবেদনের কারণে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন