default-image

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের প্রতিবাদে সিলেটে বাম গণতান্ত্রিক জোটের কালো পতাকা মিছিল থেকে আটক সাতজনকে ছেড়ে দিয়েছে পুলিশ। গতকাল বুধবার রাত নয়টার দিকে তাঁরা সিলেট কোতোয়ালি থানা থেকে ছাড়া পান।

এই সাতজন হলেন বাসদের (মার্ক্সবাদী) সিলেট জেলার আহ্বায়ক উজ্জ্বল রায়, ছাত্র কাউন্সিলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফাহিম আহমদ চৌধুরী, ছাত্রফ্রন্ট সিলেট মহানগরের সভাপতি সঞ্জয় কান্ত দাস, সাধারণ সম্পাদক সাদিয়া নওশিন, সাবেক সভাপতি রেজাউর রহমান রানা, ছাত্র ইউনিয়ন নগর শাখার যুগ্ম সম্পাদক মনিষা ওয়াহিদ ও সদস্য নিজু আহমেদ।

গতকাল বুধবার বিকেলে সিলেট নগরের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের প্রতিবাদে বাম গণতান্ত্রিক জোটের কালো পতাকা প্রদর্শন ও বিক্ষোভ মিছিল পুলিশের বাধায় পণ্ড হয়। ওই সময় পুলিশের সঙ্গে দলটির নেতা-কর্মীদের ধস্তাধস্তির ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে সাতজনকে আটক করে পুলিশ।

সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ বলেন, আটক সাতজনের মুচলেকা নিয়ে রাতেই ছেড়ে দেওয়া হয়েছে। তাঁরা এ ধরনের ঘটনা আর ঘটাবেন না বলে পুলিশকে জানিয়েছেন।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন