default-image

ময়মনসিংহে গ্রেপ্তার হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নেতা খালেদ সাইফুল্লাহ সাদী ও মাওলানা মনজুরুল হককে এক দিন করে রিমান্ডে পাঠিয়েছেন আদালত। আজ সোমবার বিকেলে আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাসুম মিয়া এ রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ড মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করে আদালত পরিদর্শক প্রসূন কান্তি দাস বলেন, হেফাজতে ইসলাম বাংলাদেশের সদ্য বিলুপ্ত কেন্দ্রীয় কমিটির নায়েবে আমির (সহসভাপতি) মাওলানা খালেদ সাইফুল্লাহ সাদী (৬৪) ও ইত্তেফাকুল উলামার ময়মনসিংহ জেলা কমিটির যুগ্ম সম্পাদক মাওলানা মনজুরুল হককে (৫২) জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করলে আদালত ১ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

১০ দিনের রিমান্ড আবেদন করলে আদালত ১ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এ বিষয়ে ময়মনসিংহ কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বলেন, গত ২৮ মার্চ নগরীর চড়পাড়া মোড় এলাকায় পুলিশের ওপর হামলা, পুলিশ বক্স ভাঙচুর ও বিভিন্ন নাশকতার ঘটনায় তাঁদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর পুলিশ বাদী হয়ে দুজনের বিরুদ্ধে সন্ত্রাস দমন আইনে মামলার পর রিমান্ড চেয়ে আদালতে পাঠায়। এর আগে গতকাল রোববার দুপুরে খালেদ সাইফুল্লাহ সাদীকে ময়মনসিংহ সদর উপজেলার মাইজবাড়ি এলাকার শাওতুল হেরা মাদ্রাসা থেকে এবং মাওলানা মনজুরুল হককে মহানগরীর ছোট বাজার এলাকা থেকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশ।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন