default-image

করোনাভাইরাসে সংক্রমিত ময়মনসিংহ মেডিকেল কলেজের অধ্যক্ষ চিত্তরঞ্জন দেবনাথকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় পাঠানো হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে ঢাকা পাঠানোর ব্যবস্থা করা হয়।

অধ্যক্ষ চিত্তরঞ্জন দেবনাথকে ঢাকায় পাঠানোর বিষয়টি নিশ্চিত করে সিভিল সার্জন এ বি এম মসিউল আলম বলেন, আজ রাত নয়টায় ময়মনসিংহ রফিকউদ্দিন ভূঁইয়া স্টেডিয়াম থেকে একটি হেলিকপ্টার তাঁকে নিয়ে ঢাকা রওনা হয়েছে। সিভিল সার্জন জানান, গত মঙ্গলবার তিনি সস্ত্রীক করোনা ‘পজিটিভ’ শনাক্ত হন। এরপর থেকে তিনি নিজ বাসায় হোম আইসোলেশনে ছিলেন। আজ বিকেলে তাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা কেয়ার ইউনিটে ভর্তি করা হয়। এরপর শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে ঢাকা পাঠানোর ব্যবস্থা করা হয়।

চিত্তরঞ্জন দেবনাথের শারীরিক অবস্থা সম্পর্কে জানতে চাইলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক জাকিউল ইসলাম প্রথম আলোকে জানান, তিনি করোনা সংক্রমিত হওয়ার পর শ্বাসকষ্ট হলে তাঁকে করোনা কেয়ার ইউনিটে ভর্তি করা হয়। পরে শ্বাসকষ্ট আরও বেড়ে যাওয়ায় জরুরি ভিত্তিতে এয়ার অ্যাম্বুলেন্সে কল করা হয়। পাশাপাশি তিনি ডায়বেটিস রোগে আক্রান্ত, তাই তাঁকে ঢাকায় পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়।

মঙ্গলবার চিত্তরঞ্জন দেবনাথ ও তাঁর স্ত্রী মঞ্জু রাণী দেবনাথ করোনা পজিটিভ শনাক্ত হওয়ার পর আজ বৃহস্পতিবার তাঁদের ছেলে চিত্তজিত দেবনাথের নমুনা পরীক্ষার রিপোর্ট আসে। তিনিও করোনা ‘পজিটিভ’ হয়েছেন।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন