হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পারসন মহিউদ্দিন খান জানান, বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার সকাল ৮টা পর্যন্ত হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় ১৬ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৯ জন ময়মনসিংহ জেলার এবং বাকি ৫ জন শেরপুর ও নেত্রকোনা জেলার বাসিন্দা।

করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ব্যক্তিরা হলেন ময়মনসিংহ সদরের মফিজুর রহমান (৬৫) ও শহীদুল ইসলাম (৪৫), ঈশ্বরগঞ্জ উপজেলার মোজাম্মেল হক (৬০), গফরগাঁও উপজেলার সিরাজুল ইসলাম (৮০), নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার আবদুল মতিন (৬৮) ও সদরের সাহেরা বেগম (৭০)।

করোনার উপসর্গ নিয়ে ময়মনসিংহ সদরের আবদুল জলিল (৬০), মীর জান (৮০) ও মোখলেছুর রহমান (৬৫), গফরগাঁও উপজেলার কুলসুম আক্তার (৫৫), ভালুকার আলী নেওয়াজ (৫৫), শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার জসতিয়া রানী (৪০), সদরের আবদুস সামাদ (৬৫) এবং টাঙ্গাইল সদরের আবদুল জলিল (৫৬) মারা গেছেন।
হাসপাতাল সূত্রে আরও জানা যায়, বর্তমানে আইসিইউতে ২০ জনসহ মোট ৩৮৬ জন চিকিৎসাধীন। বৃহস্পতিবার নতুন ভর্তি হয়েছেন ৫১ জন। এই সময়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৪ জন।

ময়মনসিংহ জেলায় ২৪ ঘণ্টায় ১৮৭ জনের করোনা শনাক্ত
সিভিল সার্জন নজরুল ইসলাম জানান, বুধবার ময়মনসিংহ জেলায় মোট ৬৪৫টি নমুনা পরীক্ষা করে নতুন ১৮৭ জনের করোনা শনাক্ত হয়েছে। নমুনা পরীক্ষায় শনাক্তের হার ২৭.৯৫ শতাংশ। জেলায় মোট করোনা আক্রান্ত হয়েছেন ৯ হাজার ৪৩৭ জন এবং এঁদের মধ্যে ৯৮ জনের মৃত্যু হয়েছে। বর্তমানে ২ হাজার ১৭৪ জন আইসোলেশনে আছেন এবং ৭ হাজার ৩২৭ জন সুস্থ হয়েছেন।