বিজ্ঞাপন
বিজ্ঞাপন

গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন ত্রিশালের রওশন আরা (৪০)। এ ছাড়া করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তিরা হলেন সদর উপজেলার নাসিমা বেগম (৬০), দুদু মিয়া (৫০), নূরজাহান (৭৫), আবদুল খালেক (৭০), গৌরীপুরের হাজী আতাউল্লাহ (৯০), নেত্রকোনা পূর্বধলা উপজেলার সুলতানা (৪০) ও শেরপুর সদরের নূরুল আমিন (৬০)।

এর আগের ২৪ ঘণ্টায় এই হাসপাতালে করোনা ও এর উপসর্গ নিয়ে ৯ জনের মৃত্যু হয়েছিল। এখন পর্যন্ত চলতি মাসে এই হাসপাতালে করোনা ও এর উপসর্গ নিয়ে ১০৮ জনের মৃত্যু হয়েছে। এর আগে জুলাই মাসে এই হাসপাতালে করোনা ও এর উপসর্গে ৪৮২ জন ও আগস্ট মাসে ৪১৯ জন মারা যান।

মহিউদ্দিন খান বলেন, আজ সকাল পর্যন্ত হাসপাতালের করোনা ডেডিকেটেড ইউনিটে নতুন ১০ জনসহ ১১২ রোগী ভর্তি আছেন। এর মধ্যে আইসিউতে চিকিৎসাধীন ১১ জন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ জেলায় ৩১৪ জনের নমুনা পরীক্ষায় ২৫ জনের করোনা শনাক্ত হয়েছে। নমুনা পরীক্ষার তুলনায় শনাক্তের হার ৭ দশমিক ৯৬। এ নিয়ে জেলায় মোট ২১ হাজার ৮৮৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ২০ হাজার ৮৩৫ জন সুস্থ হয়েছেন। জেলায় এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মোট ২৮৭ জনের মৃত্যু হয়েছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন