বিজ্ঞাপন
বিজ্ঞাপন

মৃত ব্যক্তিদের মধ্যে ময়মনসিংহের চারজন ও নেত্রকোনার একজন বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে পাঁচজনই পুরুষ। সেপ্টেম্বর মাসে এ নিয়ে ময়মনসিংহ মেডিকেলে করোনা ও উপসর্গে ৩৫ জনের মৃত্যু হয়েছে। এর আগে গত জুলাই মাসে করোনা ও উপসর্গে ৪৮২ এবং আগস্টে ৪১৯ জনের মৃত্যু হয়েছিল এই হাসপাতালে।

মৃত ব্যক্তিদের মধ্যে ময়মনসিংহ সদরের হারুনুর রশিদ (৯০) ও ফুলবাড়িয়া উপজেলার জসিমউদ্দীন (৮৩) করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। এ ছাড়া ময়মনসিংহ সদরের আবদুল হাকিম (৮০), ফুলপুর উপজেলার আবুল হোসেন (৬৫) ও নেত্রকোনা সদরের জ্যোতিন্দ্র (৮৩) করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন।

করোনা ইউনিটের ফোকাল পারসন মহিউদ্দিন খান জানান, করোনা ডেডিকেটেড ইউনিটে নতুন আটজন ভর্তিসহ আজ সকাল পর্যন্ত ১১৪ জন রোগী ভর্তি আছেন। তাঁদের মধ্যে আইসিউতে ৭ জন চিকিৎসাধীন। এ ছাড়া গতকাল সুস্থ হয়ে ১৯ জন হাসপাতাল ছেড়ে গেছেন এবং ৪৮ জন ওয়ানস্টপ ফ্লু কর্নারে সেবা নিয়েছেন।
সিভিল সার্জন নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ৩৪৬টি নমুনা পরীক্ষায় ৩৩ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৯ দশমিক ৫৪। আজ সকাল পর্যন্ত জেলায় মোট আক্রান্ত ২১ হাজার ৪৫৬ জন এবং সুস্থ হয়েছেন ২০ হাজার ১৭০ জন।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন