default-image

যশোরের সিভিল সার্জন শেখ আবু শাহীনের করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। তিনিসহ যশোরে আজ রোববার নতুন করে ১৬ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এই নিয়ে জেলায় মোট কোভিড–১৯–এ আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৯৮৪।

সিভিল সার্জন শেখ আবু শাহীন আজ নিজেই তাঁর কোভিডে আক্রান্ত হওয়ার তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। স্বাস্থ্যবিধি মেনে তিনি তাঁর সরকারি বাসভবনে আইসোলেশনে রয়েছেন বলে জানিয়েছেন।
শেখ আবু শাহীন জানান, জ্বর হওয়ায় তিনি গতকাল শনিবার নিজের নমুনা দিয়েছিলেন। আজ পাওয়া নমুনা পরীক্ষার ফলাফলে জানতে পেরেছেন তাঁর করোনাভাইরাসের সংক্রমণ পজিটিভ।
শেখ আবু শাহীন বলেন, ‘আপাতত সরকারি বাসভবনে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছি। পরে পরিস্থিতি বুঝে ব্যবস্থা নেওয়া যাবে।’
যশোর সিভিল সার্জনের কার্যালয় সূত্র জানায়, গত শুক্রবার ও গতকাল জেলার ৩২টি নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে পাঠানো হয়। আজ সেখান থেকে নমুনা পরীক্ষার প্রতিবেদন আসে। প্রতিবেদনে জানা গেছে, সিভিল সার্জনসহ ১৫ জনের নমুনা পরীক্ষার ফল পজিটিভ। এ ছাড়া খুলনা মেডিকেল কলেজ থেকে একটি নমুনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে।
সূত্র জানায়, আজ পর্যন্ত জেলায় ৯৮৪ জন আক্রান্ত হয়েছেন। তাঁদের মধ্যে সুস্থ হয়েছেন ৪৯৬ জন। মারা গেছেন ১৫ জন। আক্রান্ত ব্যক্তিদের মধ্যে ৩৩ জন জেলার বিভিন্ন সরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। বাকিরা বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

বিজ্ঞাপন
মন্তব্য করুন