default-image

যশোরের অভয়নগরে লোহার রেঞ্জ দিয়ে মাথায় আঘাত করে এক ভ্যানচালককে হত্যা করা হয়েছে। গতকাল শনিবার রাতে উপজেলার ধোপাদী গ্রামের একটি ভ্যান গ্যারেজে এ ঘটনা ঘটে।

নিহত ভ্যানচালকের নাম শুকুর আলী (৩৫)। তিনি উপজেলার ধোপাদী গ্রামের সোনা মিয়ার ছেলে। তিনি ব্যাটারিচালিত ভ্যান চালাতেন।

এলাকার কয়েকজন ও পুলিশ সূত্রে জানা গেছে, ধোপাদী গ্রামের দপ্তরীপাড়ায় রাজু আহমেদ বিশ্বাসের একটি ভ্যান গ্যারেজ আছে। শুকুর আলীর কাছে ভ্যান গ্যারেজের মালিক রাজু ৩০ টাকা পেতেন। গতকাল রাত আটটার দিকে শুকুর ওই গ্যারেজে যান। এ সময় গ্যারেজের মালিক তাঁর কাছে ওই পাওনা টাকা দাবি করেন। এ নিয়ে দুজনের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে রাজু গ্যারেজে থাকা লোহার রেঞ্জ দিয়ে শুকুর আলীর মাথায় আঘাত করেন। এতে তিনি গুরুতর জখম হন। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে রাত সোয়া আটটার দিকে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এ সময় তাঁকে মৃত ঘোষণা করেন।

অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক শুভ্র প্রসূন মুখার্জি বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সে আনার আগেই শুকুর আলীর মৃত্যু হয়। তাঁর মাথায় আঘাতের চিহ্ন আছে।

অভয়নগর থানার পরিদর্শক (তদন্ত) মিলন কুমার মণ্ডল বলেন, ভ্যান গ্যারেজের মালিক রাজু ভ্যানচালক শুকুরের কাছে ৩০ টাকা পেতেন। এই পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে রাজু লোহার রেঞ্জ দিয়ে শুকুরের মাথায় আঘাত করেন। রাজুকে গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন