যশোরে বাস–ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই শ্রমিক নিহত

সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

যশোর সদর উপজেলায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকের ওপরে থাকা দুই শ্রমিক নিহত হয়েছেন। আজ বুধবার দুপুরে সদর উপজেলার দলনঘাটা এলাকায় যশোর-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই শ্রমিক হলেন মুন্না মোড়ল (২০) ও মো. তাজউদ্দীন (৪০। মুন্না যশোরের মনিরামপুর উপজেলার উত্তরপাড়া গ্রামের লিটন মোড়লের ছেলে ও তাজউদ্দীন একই গ্রামের আমির আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে নওয়াপাড়া হাইওয়ে পুলিশ জানায়, আজ দুপুরে সোহাগ পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা থেকে যশোর-খুলনা মহাসড়ক দিয়ে খুলনায় যাচ্ছিল। বেলা দুইটার দিকে বাসটি যশোর সদর উপজেলার দলনঘাটা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি খালি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ট্রাকের ওপরে থাকা শ্রমিক মুন্না মোড়ল ও মো. তাজউদ্দীন মহাসড়কের ওপর ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান। এ সময় ট্রাকচালক ও চার বাসযাত্রী গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

নওয়াপাড়া হাইওয়ে থানার উপপরিদর্শক শাহ আলম প্রথম আলোকে বলেন, যাত্রীবাহী বাস ও ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষে ট্রাকে থাকা শ্রমিক মুন্না মোড়ল ও মো. তাজউদ্দীন নিহত হয়েছেন। বাস ও ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে বাসচালক পলাতক। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।