বিজ্ঞাপন
বিজ্ঞাপন

নরেন্দ্রপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিবপদ বিশ্বাস বলেন, গতকাল সকাল থেকে বিদ্যালয়ের শৌচাগারের আশপাশ থেকে বিকট দুর্গন্ধ আসছিল। এরপর দুর্গন্ধের উৎস খুঁজে বের করার জন্য বিদ্যালয়ের দপ্তরিসহ কয়েকজনকে পাঠানো হয়। একপর্যায়ে তাঁরা বিদ্যালয়ের শৌচাগারের রিং স্ল্যাবের ভেতরে এক নারীর অর্ধগলিত লাশ দেখতে পান। খবর পেয়ে পুলিশ বেলা একটার দিকে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

নিহত গৃহবধূর ভাই গফুর আলী শেখ বলেন, গত বছরের ১৫ ডিসেম্বর বেলা দুইটার দিকে তাঁর বোন বাবার বাড়ি থেকে বের হন। এর পর থেকেই তাঁকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। তাঁর ব্যবহৃত দুটি মুঠোফোন নম্বরও বন্ধ ছিল। এরপর ১ জানুয়ারি তিনি তালা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন। গতকাল অজ্ঞাতনামা লাশ উদ্ধারের খবর পেয়ে রাতে যশোর কোতোয়ালি থানায় এসে তিনি বোনের লাশ শনাক্ত করেন।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম বলেন, গতকাল দুপুরে অর্ধগলিত অবস্থায় ওই নারীর লাশ উদ্ধার করা হয়। পরে ওই নারীর স্বজনেরা থানায় এসে লাশের পরিচয় শনাক্ত করেছেন। ২০ থেকে ২৫ দিন আগে ওই নারীকে হত্যা করে লাশ বিদ্যালয়ের শৌচাগারের রিং স্ল্যাবের ভেতরে ফেলে রাখা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আজ শুক্রবার ময়নাতদন্তের জন্য লাশটি যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন