আজ মঙ্গলবার সকালে গাজীপুর শহরের একটি কনভেনশন সেন্টারে বিএনপির দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির মহাসচিব এসব কথা বলেন। গাজীপুর জেলা বিএনপির সদস্যসচিব কাজী সাইয়েদুল আলম ও গাজীপুর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মজিবুর রহমানের সঞ্চালনায় সম্মেলনে সভাপতিত্ব করেন গাজীপুর জেলা বিএনপির আহ্বায়ক ফজলুল হক।

উত্তরা থেকে জয়দেবপুর বিআরটি প্রকল্প নিয়ে মির্জা ফখরুল বলেন, এ রাস্তা করতে প্রতি কিলোমিটার খরচ হয়েছে ২১৩ কোটি টাকা। পৃথিবীতে কোনো দেশ নেই, যেখানে এক কিলোমিটার রাস্তা করতে ২১৩ কোটি টাকা লাগে।

নেতা–কর্মীদের উদ্দেশে মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ বারবার চেষ্টা করেছে, এমনকি এরশাদ সরকারও চেয়েছে বিএনপিকে নির্মূল করতে। কিন্তু বিএনপি হলো ফিনিক্স পাখির মতো। বরাবরই ধ্বংসস্তূপ থেকে জেগে উঠে মানুষকে সঙ্গে নিয়ে আকাশে উড়াল দেয়।

অনুষ্ঠানে সম্মেলনে আরও বক্তব্য দেন কেন্দ্রীয় বিএনপির সহসাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, ঢাকা জেলা বিএনপির সহসাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ, কেন্দ্রীয় সহশ্রমবিষয়ক সম্পাদক হুমায়ুন কবির খান, কেন্দ্রীয় সহস্বাস্থ্যবিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ওমর ফারুক।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন