default-image

যুক্তরাজ্যে সড়ক দুর্ঘটনায় আবদুর রহমান মুয়িম (৪৮) ও পাপিয়া বেগম (৩৮) নামের বাংলাদেশি এক দম্পতি নিহত হয়েছেন। আবদুর রহমান মুয়িমের বাড়ি মৌলভীবাজারের রাজনগর উপজেলার মনসুরনগর ইউনিয়নের বিনয়শ্রী গ্রামে এবং তাঁর স্ত্রী পাপিয়া বেগমের বাবার বাড়ি সদর উপজেলার মনুমুখ ইউনিয়নের বাজরাকোনা গ্রামে। তাঁরা মৌলভীবাজারে নিজ এলাকার মানুষের আপদে-বিপদে পাশে থেকেছেন।

গতকাল সোমবার (২২ ফেব্রুয়ারি) বাংলাদেশ সময় রাত আনুমানিক তিনটার দিকে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন দেশে বসবাসকারী নিহত পাপিয়া বেগমের ফুফাতো ভাই মৌলভীবাজার সদর উপজেলার বাজরাকোনা গ্রামের মোহাম্মদ আলাম এবং নিহত আবদুর রহমান মুয়িমের দেশের ভাতিজা ফয়সল মিয়া।

আবদুর রহমান মুয়িমের বাড়ি মৌলভীবাজারের রাজনগর উপজেলার মনসুরনগর ইউনিয়নের বিনয়শ্রী গ্রামে এবং তাঁর স্ত্রী পাপিয়া বেগমের বাবার বাড়ি সদর উপজেলার মনুমুখ ইউনিয়নের বাজরাকোনা গ্রামে।

ওই দুই স্বজন ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার যুক্তরাজ্যের রেডিস বার্মিংহাম রোডে এ দুর্ঘটনা ঘটে। পাপিয়া বেগম ঘটনাস্থলেই মারা গেছেন। আর পাপিয়ার স্বামী ব্যবসায়ী আবদুর রহমান মুয়িমকে নিকটবর্তী একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। আবদুর রহমান মুয়িম ও পাপিয়া বেগম ১৯৯৩ সাল থেকে বার্মিংহামে স্থায়ীভাবে বসবাস করছেন।

default-image

ঘটনার দিন ওই দম্পতি বার্মিংহাম এলাকার একটি বাড়িতে খাবার বিলি করতে যান। খাবার বিলি করে ঘরে ফেরার পথে তাঁদের গাড়ি অন্য একটি গাড়ির সঙ্গে ধাক্কা লেগে দুর্ঘটনা ঘটে। তাঁদের এক ছেলে ও তিন মেয়ে রয়েছে। তাঁদের মৃত্যুর খবর দেশে জানাজানির পর আত্মীয়স্বজন ও পাড়া-প্রতিবেশীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন