যুক্তরাজ্য থেকে সিলেটে আসা আরও ১৫২ জন কোয়ারেন্টিনে

সিলেট আন্তর্জাতিক ওসমানী বিমানবন্দর
ফাইল ছবি

যুক্তরাজ্য থেকে সিলেটে আসা আরও ১৫২ জনকে মহানগর পুলিশ ও সেনাবাহিনীর তত্ত্বাবধানে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। এর মধ্যে ১৪৭ জনকে বাধ্যতামূলক কোয়ারেন্টিন এবং ৫ জনকে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল পৌনে ৯টার দিকে যুক্তরাজ্যের হিথ্রো বিমানবন্দর থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তাঁরা সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন।

আরও পড়ুন

বিমানবন্দর ও সিলেট মহানগর পুলিশ সূত্রে জানা গেছে, সকালে যুক্তরাজ্য থেকে সিলেটে আসা ১৪৭ যাত্রীকে বাধ্যতামূলক ৭ দিনের কোয়ারেন্টিনের জন্য নির্ধারিত হোটেলগুলোতে পাঠানো হয়েছে। এর মধ্যে হোটেল ব্রিটানিয়ায় ৩৫ জন, হোটেল অনুরাগে ২০ জন, হোটেল নূরজাহানে ১০ জন, হোটেল হলিগেটে ৩১ জন, হোটেল হলি সাইডে ২০ জন, হোটেল লা রোজে ৭ জন, হোটেল লা ভিস্তায় ১১ জন, হোটেল রেইনবো গেস্টহাউসে ৩ জন এবং রয়্যাল পাল্মে ১০ জনকে পাঠানো হয়। এ ছাড়া ৫ জনকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা দেওয়া হয়েছে।

এর আগে গত ১৫ মার্চ যুক্তরাজ্য থেকে সিলেটে আসা ১৫৮ জন এবং ১১ মার্চ ১৪৭ জনের কোয়ারেন্টিন একইভাবে নিশ্চিত করা হয়।

এর আগে গত ১৫ মার্চ যুক্তরাজ্য থেকে সিলেটে আসা ১৫৮ জন এবং ১১ মার্চ ১৪৭ জনের কোয়ারেন্টিন একইভাবে নিশ্চিত করা হয়।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) আশরাফ উল্যাহ বলেন, যুক্তরাজ্য থেকে নতুন করে সিলেটে আসা ১৫২ জনকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। তাঁদের কোয়ারেন্টিন নিশ্চিত করতে বিমানবন্দর থেকে নির্ধারিত হোটেলগুলোতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

আরও পড়ুন