default-image

যুক্তরাজ্য থেকে সিলেটে আসা ১৪০ জন প্রবাসীকে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। তাঁদের মধ্যে ২৪ জনকে হোম কোয়ারেন্টিনে ও ১১৬ জনকে বাধ্যতামূলক প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে পাঠায় সিলেট মহানগর পুলিশ ও সেনাবাহিনী।

আজ সোমবার সকাল সাড়ে ৯টার দিকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে ওই ১৪০ জন যুক্তরাজ্যের হিথরো বিমানবন্দর থেকে সিলেট আন্তর্জাতিক ওসমানী বিমানবন্দরে অবতরণ করেন। পরে সিলেট মহানগর পুলিশ ও সেনাবাহিনীর তত্ত্বাবধানে বিমানবন্দর থেকে নির্ধারিত হোটেলগুলোতে তাঁদের পাঠানো হয়। এর আগে গত বৃহস্পতিবার যুক্তরাজ্য থেকে ১৫২ জন সিলেটে আসেন। সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) আশরাফ উল্যাহ এসব তথ্য নিশ্চিত করেন।

সিলেট মহানগর পুলিশ সূত্রে জানা গেছে, যুক্তরাজ্য থেকে আসা ব্যক্তিদের মধ্যে ২৪ জন কোভিড-১৯–এর ভ্যাকসিন নেওয়ায় হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়। বাধ্যতামূলক প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে পাঠানো ব্যক্তিদের মধ্যে হোটেল অনুরাগে আছেন ৩০ জন, হোটেল নূরজাহানে ৯, হোটেল হলি গেটে ২৫, হোটেল হলি সাইডে ৬, হোটেল  স্টার প্যাসিফিকে ২, হোটেল লা রোজে ৭,  হোটেল লা ভিস্তায় ১০, হোটেল রেইন বো গেস্ট হাউসে ২২ ও রয়েল পামে ৫ জন।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন