default-image

হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হকের ওপর হামলার অভিযোগে নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় আজ রোববার দুপুরে যুবলীগ ও ছাত্রলীগের দুই নেতার নাম উল্লেখ করে লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। দলের ঢাকা মহানগর ১০ নম্বর অঞ্চলের যুগ্ম সাধারণ সম্পাদক মুফতি ফয়সাল মাহমুদ স্থানীয় নেতা–কর্মীদের সঙ্গে নিয়ে সোনারগাঁ থানায় উপস্থিত হয়ে অভিযোগটি জমা দেন।

লিখিত অভিযোগে বলা হয়, ৩ এপ্রিল মামুনুল হক সস্ত্রীক সোনারগাঁ রয়্যাল রিসোর্টে বিশ্রাম নেওয়ার রিসোর্টের মালিক শেখ সাইদুর রহমান ও তাঁর কর্মচারীরা তাঁকে নিরাপত্তা দিতে ব্যর্থ হন। এ সময় সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি সোহাগ রনির নেতৃত্বে অজ্ঞাতনামা ব্যক্তিরা মামুনুল হকের ওপর হামলা চালান। মামুনুল হকের গাড়ির চাবি ও মানিব্যাগ ছিনিয়ে নেন।

থানায় লিখিত অভিযোগ দিয়ে হেফাজতের নেতারা থানার ভেতরে গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলছিলেন। একপর্যায়ে তাঁরা ৭১ টেলিভিশনের নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি বুলবুল আহম্মেদের মুঠোফোন কেড়ে নিয়ে আছড়ে ভেঙে ফেলেন। এ সময় তাঁরা গণমাধ্যমকর্মীদের নামে বিষোদগার করতে করতে থানার ভেতর থেকে বিক্ষোভ মিছিল নিয়ে উপজেলা পরিষদ চত্বরে যান।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, হেফাজতের লিখিত অভিযোগ পুলিশ পেয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন