বিজ্ঞাপন
বিজ্ঞাপন

টাকার বিনিময়ে বিভিন্ন স্থানে টিসিবির ফ্যামিলি কার্ড বিতরণের অভিযোগের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে টিপু মুনশি বলেন, ‘এক কোটি মানুষকে টিসিবির ফ্যামিলি কার্ড দেওয়া হয়েছে। আমরা দুই-দুইবার এক কোটি মানুষকে পণ্য দেব। যেসব জায়গা থেকে কার্ড বিতরণে অভিযোগ উঠেছে, তা তদন্ত করা হচ্ছে। আদৌ কোথাও অনিয়ম হয়েছে কি না, সেটা খতিয়ে দেখা হচ্ছে। তারপরও কোথাও যদি অনিয়ম হয়ে থাকে, আমরা ব্যবস্থা নেব।’

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি প্রসঙ্গে বাণিজ্যমন্ত্রী বলেন, তেলসহ বেশ কিছু পণ্যের দাম কমেছে। বাজার পরিস্থিতি সম্পর্কে এক থেকে দেড় ঘণ্টা পরপর তাঁর কাছে রিপোর্ট আসে। যে মূল্য বেঁধে দেওয়া হয়েছে, তার চেয়ে কম মূল্যে তেল বিক্রি করা হচ্ছে। তবে কোথাও ১৬৮ টাকার বেশি বিক্রি হচ্ছে না। বাজার মনিটরিং চলছে, রমজানে তৎপরতা আরও বাড়ানো হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান, পুলিশের রংপুর রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য, রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাম্মদ আবদুল আলীম মাহমুদ, জেলা পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক রেজাউল করিম, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান, সাধারণ সম্পাদক তুষার কান্তি মণ্ডল প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কমিউনিটি পুলিশিং রংপুর মেট্রোপলিটন কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোছাদ্দেক হোসেন। আলোচনা সভা শেষে টেলিভিশন ও বেতারের জনপ্রিয় শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন