default-image

চট্টগ্রামের রাউজানে সংযুক্ত আরব আমিরাতের দুবাইপ্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার রাত সাড়ে ৯টার দিকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। উপজেলার গরিব উল্লাহ পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত গৃহবধুর নাম মমতাজ বেগম (৪২)। তিনি আবদুল আজিজের স্ত্রী।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন রাউজান ও রাঙ্গুনিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) আনোয়ার হোসেন ও রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন।

স্থানীয় বাসিন্দা, জনপ্রতিনিধি ও পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, গতকাল সন্ধ্যার দিকে মমতাজ বেগমকে শোবার ঘর থেকে ঝুলন্ত অবস্থায় পরিবারের সদস্যরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ গিয়ে ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে।

বাগোয়ান ইউনিয়ন পরিষদের (ইউপি) ৩ নম্বর ওয়ার্ডের সদস্য আনোয়ার হোসেন বলেন, ওই নারীর স্বামী বিদেশে আছেন। কী ঘটনা ঘটেছে, সেটা কেউ বলতে পারছে না।

নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) ইসমাইল হোসেন প্রথম আলোকে বলেন, লাশ উদ্ধার করে আজ রোববার সকালে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে ঘটনার মূল কারণ জানা যাবে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0